ঢাকা, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার
মেনু |||

নির্বাচনের নামে প্রতারণা করেছে আ.লীগ: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনের নামে জনগণের সঙ্গে প্রতারণা করেছে। এটাকে নির্বাচন বলা যায় না, এটা নির্বাচনের নামে ষড়যন্ত্র। ক্ষমতার জন্য দেশি-বিদেশি সবাইকে বিভ্রান্ত করেছে ক্ষমতাসীনরা।

বুধবার (৬ মার্চ) সকালে বনানীতে বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সরকারের প্রতিহিংসার রাজনীতির ফলে দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস হয়েছে এমন মন্তব্য করে তিনি জানান, সরকারে নির্যাতন ও নিপীড়ন থেকে দেশের মানুষকে রক্ষায় বিএনপির আন্দোলন চলমান থাকবে।

মেজর হাফিজের বিষয়ে তিনি বলেন, ৭ জানুয়ারির আগে সরকারের প্রলোভনে নতি স্বীকার করেনি বলেই কারাবরণ করতে হয়েছে মেজর হাফিজকে। এর আগে গতকাল সকালে গুলশান থানার মামলায় দণ্ডিত হাফিজ উদ্দিন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে আপিলের শর্তে জামিন চান। তবে, আপিল নামঞ্জুর করে তাকে পাঠানোর নির্দেশ দেন আদালত।

২০১১ সালের ৪ জুন মহাখালী ওয়্যারলেস গেটে গাড়ি ভাঙচুর, আগুন ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে গুলশান থানায় মামলা হয়। এই মামলায় আসামী করা হয় হাফিজ উদ্দিনকে। তিন বছর পর মামলাটির চার্জশিট দেয় পুলিশ।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ সাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬